ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
করিমগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ট্রাক্টরের চাপায় হোসাইন হোসেন (৮) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ন্যামতপুর ইউনিয়নের রৌহা গ্রামের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হোসাইন উপজেলার ন্যামতপুর ইউনিয়নের রৌহা গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, রোববার বিকেলে হোসাইন অন্য শিশুদের সঙ্গে স্কুলের মাঠে খেলা করছিল। এসময় ওই মাঠে একই গ্রামের মুসলিম মিয়ার ছেলে জনি (২৮) কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে তার মাহেন্দ্র ট্রাক্টরটি ব্যাক গিয়ারে ঘোরাচ্ছিলেন। এসময় হোসাইন ট্রাক্টরের পেছনেই খেলা করছিল। অন্য শিশুরা চিৎকার করলেও কানে হেডফোন থাকায় চালক জনি শুনতে না পেয়ে শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হোসাইনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, ট্রাক্টরটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।