ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রশ্নফাঁস সরকারের ভাবমূর্তি নষ্ট করছে

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
প্রশ্নফাঁস সরকারের ভাবমূর্তি নষ্ট করছে

জাতীয় সংসদ ভবন থেকে: বিভিন্ন পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস নিয়ে জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু। প্রশ্নফাঁসে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

রোববার (২৫ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের উপর আনা ধন্যবাদ প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে তিনি এ ক্ষোভ প্রকাশ করেন।

মতিন খসরু বলেন, একের পর এক প্রশ্নপত্র ফাঁস হচ্ছে।

এতে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। প্রশ্নফাঁস হয়েছে এটা আর শুনতে চাই না। আওয়ামী লীগে অনেক লোক আছে, লোকের অভাব নেই। এই প্রশ্নপত্র ফাঁসের দায় আওয়ামী লীগ নেবে না, আমরা এ দায় নেবো না। বলা হয় অতীতেও প্রশ্নপত্র ফাঁস হয়েছে। এটা কোনো কথা হতে পারে না। শেখ হাসিনার সরকারের অনেক অর্জন। প্রশ্নপত্র ফাঁসের এ ঘটনায় সরকারের সেই অর্জন নষ্ট হচ্ছে।  

আব্দুল মতিন খসরু বলেন, খালেদা জিয়ার বিচারে সাজা হয়েছে। এটা কীসের বিচার হয়েছে? ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাসহ আওয়ামী লীগকে ধ্বংস করার পরিকল্পনা করা হয়েছিল। সেই বিচার হচ্ছে না কেন? মানুষ আমাদের কাছে প্রশ্ন করে, ২১ আগস্টের বিচার কোথায়। এ বিচার শেষ হচ্ছে না কেন? এই বিচার দ্রুত শেষ করতে হবে।  

একই নকশায় হবে মুক্তিযোদ্ধাদের সমাধি
বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮ 
এসকে/এসএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।