ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
কালিহাতীতে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলা থেকে আছিয়া আক্তার (১২) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে হিজুলী গ্রামের নানার বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। আছিয়া উপজেলার কুড়িঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

এর আগে শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, আছিয়ার বাবা উপজেলার কাদিমহামজানী গ্রামের বিলাত হোসেন, তিনি ঢাকায় রিকশা চালান। মেয়েকে এলেঙ্গা পৌরসভার হিজুলী গ্রামে নানার বাড়িতে রেখে পড়ালেখা করাচ্ছিলেন। শনিবার বিকেলে ঘরের ভেতরে আছিয়ার মরদেহ দেখে তারা পুলিশে খবর দেন। তারা আরো জানান, মরদেহ দেখে মনে হয়েছে তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

আছিয়ার বাবা দাবি, ধর্ষণের পর তার মেয়েকে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে তার শ্বশুর আজগর আলী। তিনি আছিয়ার হত্যাকারীর ফাঁসি দাবি করেন।

কালিহাতী থানার পরিদর্শক (তদন্ত) মুনছুর আলী আরিফ বাংলানিউজকে জানান, স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর বাড়ির মালিক আছিয়ার নানা ও নানি পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।