ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় গৌরীপুরে ব্যবসায়ী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় গৌরীপুরে ব্যবসায়ী আটক

ময়মনসিংহ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য নাজিম ‍উদ্দিনের ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে ময়মনসিংহের গৌরীপুরে সুজন মিয়া নামে এক মাছ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তবে ওই ব্যবসায়ী নিজেকে নির্দোষ দাবি করেছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহাম্মেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি বলেন, গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের ছবি ফটোশপের মাধ্যমে বিকৃত করে আপত্তিকর অবস্থায় পোস্ট দেন ওই মাছ ব্যবসায়ী।

সেজন্য রাতেই স্থানীয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরে রামগোপালপুর এলাকা থেকে রাতেই তাকে আটক করা হয়।

তবে সুজন মিয়া সাংবাদিকদের কাছে দাবি করেন, তিনি লেখাপড়া জানেন না। স্থানীয় এক কম্পিউটারের দোকানে প্রায় এক বছর আগে নিজের নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলেছিলেন। মূলত: অন্যের মাধ্যমে বিভিন্ন সময়ে তার ফেসবুকে পোস্ট দিতেন তিনি। এ রকম ছবি বিকৃত করে কে বা কারা করে তার ফেসবুকে পোস্ট দিয়েছে, তা তার জানা নেই।

ওসি দেলোয়ার আহাম্মেদ জানান, জিজ্ঞাসাবাদের জন্য সুজন মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে আইটি বিশেষজ্ঞদের সহায়তা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।