ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদুল্যাপুরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
সাদুল্যাপুরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় ইজিবাইকের ধাক্কায় মোরেফা আকতার (৬) নামে একটি শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন রাফি (৭) নামে অপর একটি শিশু। 

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সাদুল্যাপুর উপজেলা শহরের পশ্চিমপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।  

উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের মোনায়েম হোসেন গাটুর মেয়ে মোরেফা আকতার উপজেলা শহরের পশ্চিমপাড়ার আফছার উদ্দিন মেমোরিয়াল প্রি-ক্যাডেটের প্রথম শ্রেণির ছাত্রী।

 

পুলিশ জানায়, মোরেফা ও রাফি দুপুর পৌনে ১২টার দিকে স্কুল ছুটির পর হেঁটে বাড়ি ফিরছিল। পথে ব্যাটারি চালিত একটি ইজিবাইক তাদের ধাক্কা দেয়। এতে মোরেফা পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় রাফি। এর পরপর বিক্ষুদ্ধ জনতা ইজিবাইকটিতে আগুন ধরিয়ে দেয়। তবে এর আগেই চালক পালিয়ে যান।  

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বাংলানিউজকে জানান, আহত রাফিকে উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।