ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বেইলি ব্রিজ ভেঙে নিহতের ঘটনায় উদ্ধার কাজ চলছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
বেইলি ব্রিজ ভেঙে নিহতের ঘটনায় উদ্ধার কাজ চলছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতকে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে পড়ে চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় অনেক সময় পেরিয়ে গেলেও মরদেহগুলো ট্রাকের নিচে চাপা পড়ে থাকায় এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহগুলো উদ্ধারে কাজ চালাচ্ছে। এর আগে ভোরে উপজেলার নোয়ারাই ইউনিয়নের লক্ষ্মীবাউর মির্জা খালের বেইলি ব্রিজ ভেঙে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলপার হামিদ মিয়া (৩০) দোয়ারাবাজার উপজেলার বোগলা গ্রামের বাসিন্দা। অপর জনের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকটিতে করে দোয়ারাবাজার উপজেলার পানি উন্নয়ন বোর্ড কর্তৃক রাবার ড্যাম নির্মাণের রড ও বিভিন্ন সরঞ্জাম নিয়ে চট্টগ্রাম থেকে আসছিল। ট্রাকটি লক্ষ্মীবাউর মির্জা খালের বেইলি ব্রিজে ওঠলে অতিরিক্ত মাল বোঝাই হওয়ার কারণে ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়।

নোয়ারাই ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মনির উদ্দিন বাংলানিউজকে জানান, বেইলি ব্রিজে অতিরিক্ত মাল বোঝাই ট্রাক ওঠে পড়ায় ব্রিজটি ভেঙে ট্রাক খালে পড়ে চালক ও হেলপার নিহত হয়েছেন।

ছাতক ফয়ার স্টেশনের কর্মকর্তা জাকির হোসেন বাংলানিউজকে জানান, এখনও উদ্ধার কাজ চলছে। হাউড্রেলিক কাটার মেশিন দ্বারা ট্রাকটির দরজা ও বডি কাটার চেষ্টা চলছে। মরদেহ দু’টিই ট্রাকের নিচে চাপা পড়ে আছে। তবে মরদেহগুলো উদ্ধার করতে কত সময় লাগবে তা সুনির্দিষ্ট করে বলতে পারেননি এ কর্মকর্তা।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবউল্লাহ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

** সুনামগঞ্জে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক চালক ও হেলপার নিহত

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।