ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাউদকান্দিতে পিকনিকের বাস খাদে পড়ে আহত ১০ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
দাউদকান্দিতে পিকনিকের বাস খাদে পড়ে আহত ১০ 

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ঢাকাগামী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১০ শিক্ষার্থী আহত হয়েছেন। 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের দৌলতপুর নামক স্থানে এ দুঘর্টনা ঘটে।  

আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।  

স্থানীয়রা জানান, রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা বার্ষিক পিকনিক করতে কুমিল্লা বার্ডে আসেন। পিকনিক শেষে বাসে করে ঢাকা ফিরছেলেন। পথে দাউদকান্দির দৌলতপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে নবম শ্রেণির ৫২ জন শিক্ষার্থী বহন করা বাসটি খাদে পড়ে যায়। এসময় অন্তত ১০ জন শিক্ষার্থী আহত হন।  

দাউদকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ফয়েজ আহাম্মেদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে আহত শিক্ষার্থীদেরকে উদ্ধার করা হয়েছে।  

কুমিল্লা ইলিয়টগঞ্জ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জীবন মিয়া বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে খাদে পড়া বাসটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বজনরা নিয়ে গেছেন। মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।