ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় পৃথক দু'টি সংঘর্ষে আহত ৩০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
নগরকান্দায় পৃথক দু'টি সংঘর্ষে আহত ৩০ সংঘর্ষে বাড়িঘর ও দোকান ভাংচুর

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক দু’টি সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকটি বাড়িঘর ও দোকান ভাংচুর করা হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) পৃথক দু’টি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,  উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামে আধিপত্য নিয়ে বর্তমান ইপি সদস্য (মেম্বর) শাজাহান শেখের সঙ্গে সাবেক ইউপি সদস্য শাহাবুদ্দিনের দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। গত ইউনিয়র পরিষদ (ইউপি) নির্বাচনের পর থেকে দু’গ্রুপ মাঝে মাঝেই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এরই জের ধরেই শনিবার বেলা ১১টার দিকে দু’গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় গ্রুপের প্রায় ২০ জন আহত হয়।  

অন্যদিকে উপজেলার চরযোশরদী ইউনিয়নের কৈরবালী গ্রামের হামিদ মাতুব্বরের সঙ্গে একই গ্রামের মতি মাতুব্বরের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। শনিবার সকাল ১০টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তবে পৃথক দু’টি সংঘর্ষের ঘটনায় থানায় কোনো পক্ষই মামলা করতে আসেনি।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।