ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শান্তিপূর্ণ আন্দোলনে সরকার কখনোই বাধা দেয় না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
শান্তিপূর্ণ আন্দোলনে সরকার কখনোই বাধা দেয় না সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: সরকার শান্তিপূর্ণ আন্দোলনে কখনোই বাধা দেয় না দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, জনদুর্ভোগের উপক্রম হলেই আইন-শৃঙ্খলা বাহিনী যথাযথ পদক্ষেপ নেয়।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। সকালে ঢাকায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ‘কালো পতাকা প্রদর্শন’ কর্মসূচি পণ্ড হয়ে যাওয়ার প্রেক্ষাপটে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন কামাল।

বিএনপির পক্ষ থেকে তাদের কর্মসূচিতে পুলিশি বাধার অভিযোগের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,  শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনে আমরা কখনোই বাধা দিচ্ছি না। কেউ যদি মাত্রাতিরিক্ত জনদুর্ভোগ বাড়িয়ে দেয়, তখনই আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী যথাযথ পদক্ষেপ নিয়ে থাকে। নয়াপল্টনে জনগণকে দুর্ভোগ থেকে রক্ষা করা সরকারের দায়িত্ব ছিল।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশ্রাফ এমপি, অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ড. মনিরুজ্জামান, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।