ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেড় ঘণ্টায় ব্যবধানে আশুলিয়ায় ছিনতাইয়ের কবলে ৭ জন

আশুলিয়া করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
দেড় ঘণ্টায় ব্যবধানে আশুলিয়ায় ছিনতাইয়ের কবলে ৭ জন

আশুলিয়া (সাভার): আশুলিয়ায় মহাসড়কে দেড় ঘণ্টার ব্যবধানে একই স্থানে চার ভারতীয় নাগরিকসহ সাতজন ছিনতাইয়ের শিকার হয়েছেন। এ ঘটনায় থানায় তিনটি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত দশটা, সোয়া ও সাড়ে এগারটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় এ তিনটি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এসময় চার ভারতীয় ব্যক্তির পাসপোর্ট ও মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে ছিনতাইকারীরা।

ভারতীয় নাগরিকরা হলেন- ভারতের হুগলি কিনাগড় সুবাস পল্লি গ্রামের সাগরিকা বিশ্বাস, রাহুল বিশ্বাস, সৈকত বিশ্বাস। এক জনের নামপরিচয় জানা যায়নি।

ভুক্তভোগী ভারতীয় নাগরিকরা জানান, ২০ ফেব্রুয়ারি আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে আসেন তারা। শুক্রবার রাতে ভারতে ফিরে যাওয়ার উদ্দেশে রওনা হয়েছিলেন তারা। রাত সাড়ে এগারটার দিকে মহাসড়কের নবীনগর একটি নিরিবিলি এলাকায় পৌঁছলে একদল ছিনতাইকারী গাড়ি থামিয়ে দেশীয় অস্ত্র দেখিয়ে জোড়পূর্বক পাসপোর্ট, টাকা ও স্বর্ণালকার ছিনিয়ে নেয়। পরে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১৭৫৬) করেন তারা।  

এর আগে রাত দশটার দিকে একই স্থানে নাজমুল হাসান তার পরিবার নিয়ে রিকশাযোগ বাসস্ট্যান্ড যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন। এ সময় তার মোবাইল ফোন , স্ত্রীর স্বর্ণালংকার ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

এছাড়া রাত সোয়া এগারটার দিকে বাসায় ফেরার পথে ফারিয়া জাহান জুতি নামের এক শিক্ষার্থীর কাছ থেকে নগদ অর্থ, সার্টিফিকেট ও বাবার মুক্তিযোদ্ধা সনদ ছিনিয়ে দেয় তারা।  

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানান, ঘটনাটি জানার পরপর কয়েকটি টিম ভাগ হয়ে অভিযান চালাচ্ছে। আশা করছি অতি দ্রুত ছিনতাইকারীদের আটক করা ও মূল্যবান জিনিসপত্র উদ্ধার করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ০৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।