ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকরিয়ার কাভার্ডভ্যান চাপায় নারীসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
চকরিয়ার কাভার্ডভ্যান চাপায় নারীসহ নিহত ২

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় নারীসহ দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টায় দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ফকিরহাট গ্রামের মৃত আব্দুস শুক্কুরের স্ত্রী মেহেরনিসা (৭০) ও পেকুয়া উপজেলা মগনামা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড় মঠকাভাঙা এলাকার মো. জামাল উদ্দিনের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র মোহাম্মদ মিরাজ উদ্দিন।

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, কক্সবাজার অভিমুখী দ্রুতগতির একটি কাভার্ডভ্যান বানিয়ারছড়া স্টেশনে গাড়ির জন্য অপেক্ষমান তিন যাত্রীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী মারা যান। আহত হয় এক শিশু। শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চকেম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

শুক্রবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে দুর্ঘটনার বিষয় বাংলানিউজকে নিশ্চিত করে চিটাগং হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নুরে আলম বাংলানিউজকে জানান,  ক্যাভার্ডভ্যানটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। মরদেহ দু’টি রাত ১১ টায় স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়ম: ০৪২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
টিটি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।