ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে ভয় দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
কালিয়াকৈরে ভয় দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণ ফজলু মিয়া/ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ফজলু মিয়া (৩২) নামে এক ব্যক্তিকে আটক করছে পুলিশ।

ফজলু নাটোরের সিংড়া থানার বিনাহার এলাকার আব্দুল সোবাহানের ছেলে ও ধর্ষণের শিকার শিশুটির আপন খালু।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে তাকে আটক করা হয়।

পুলিশ ও এলাকবাসী জানান, উপজেলার মৌচাক ইউনিয়নের একটি এলাকায় ফজলু স্ত্রী নিয়ে বাসাভাড়ায় থেকে দুইজনই রাজমিস্ত্রির কাজ করতেন। শিশুটিও তাদের সঙ্গে থেকে স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণিতে লেখাপড়া করতো। শুক্রবার বিকেলে মেয়েটিকে বাসায় একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ফজলু। এক পর‌্যায়ে শিশুটি পালিয়ে বাসা থেকে বের হয়ে পাশের বাড়ির লোকজনদের বিষয়টি জানান। এসময় তারা গিয়ে ফজলু মিয়াকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে ফজলুকে আটক করে থানায় নিয়ে যায়।

শিশুটি জানায়, গত রোববার (১৮ ফেব্রুয়ারি) জবাই করার ভয় দেখিয়ে খালু তাকে ধর্ষণ করে। শুক্রবারও তাকে ধর্ষণের চেষ্টা করে সে।

ব্যারের কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. সেলিম রেজা জানান, এ ঘটনায় ফজলু মিয়াকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।