ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর ছুটির বিকেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর ছুটির বিকেল প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের ফেসবুক থেকে নেওয়া ছবি

ঢাকা: খানিক সময় নাতনির চুলের বেণী বেঁধেছেন। খানিক সময় দুরন্ত নাতি-নাতনিদের সঙ্গে মেতেছেন খুনসুঁটি-হাস্যোল্লাসে। ছুটির দিন শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গণভবনের লনে এমনই এক অনিন্দ্য সুন্দর বিকেল কাটিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নাতি-নাতনিদের সঙ্গে একজন অতি সাধারণ ও সহজাত বাঙালি নারী হিসেবে শেখ হাসিনার এই বিকেল যাপনের মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ দু’টি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন তার ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘আজ বিকেলে গণভবনে নাতি-নাতনিদের সাথে মাননীয় প্রধানমন্ত্রী।

বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূস এর সাথে শেখ হাসিনা। সাধারণে অসাধারণ আমাদের আপা...’

প্রথম ছবিতে প্রধানমন্ত্রী বেণী বাঁধছিলেন লীলার চুলে। আর দ্বিতীয় ছবিতে তার কাছ থেকে চকলেট নিতে খুনসুঁটিতে মাতে দুরন্ত লীলা-কাইয়ূসরা।

দেশের সবচেয়ে ব্যস্ত অফিস সামলেও সময় পেলে ছুটির দিন বা সন্তানের জন্মদিনে রসুঁই ঘরে ঢুকে পড়েন প্রধানমন্ত্রী, ভীষণ যত্নে রান্না করেন স্নেহভাজন বা প্রিয়জনের পছন্দের খাবারটা। সময় মিললে হেসে-খেলে সময় কাটান নাতি-নাতনিদের সঙ্গেও।  

একইভাবে শুক্রবার তার বিকেল কাটানোর এ ছবি দু’টি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভূয়সী প্রশংসার বান বইছে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যার এই অতি সাধারণ অবসর যাপন তার অসাধারণ ব্যক্তিত্বেরই পরিচয় দিচ্ছে বলে মন্তব্য করছেন অনেকে।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।