ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানির ট্যাংকে ঘুমের ওষুধ মিশিয়ে চুরি!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
পানির ট্যাংকে ঘুমের ওষুধ মিশিয়ে চুরি!

পঞ্চগড়: কয়েকদিন ধরে চোরেরা ট্যাংকের পানিতে মেশাচ্ছিল ঘুমের ওষুধ। সেই ট্যাংকের পানি পান করে এক বাড়ির সবারই সারাদিন থাকতো ঘুম ঘুম ভাব। সেই সুযোগে বাড়িতে ঢুকে নগদ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লাখ টাকার মালপত্র হাতিয়ে নিয়েছে একটি চোরচক্র।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে এমন অভিনব চুরির ঘটনাই ঘটেছে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকার পাথর ব্যবসায়ী রফিকুল ইসলামের বাড়িতে।

এ বিষয়ে রফিকুলের ছোট ভাই আব্দুর রাজ্জাক হোসেন বাংলানিউজকে বলেন, আমরা ট্যাংকের পানি ফিল্টার করে খাই।

বিগত তিনদিন ধরে আমাদের বাড়ির সবারই সারাদিন ঘুম ঘুম ভাব থাকতো। অতিরিক্ত ঘুম পাওয়ায় বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে আমরা তারাতারি ঘুমিয়ে পড়ি। এরপর মধ্যরাতে আমাদের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। ঘুম ঘুম চোখেই আমরা দুই নারীকে দেখতে পাই। তারা যে আমাদের ঘর তল্লাশি এবং নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান সামগ্রী নিচ্ছিলেন তাও আমরা বুঝতে পারি। কিন্তু শরীর এতোই দুর্বল হয়ে পড়েছিল যে আমরা কাউকে ডাকতে পারছিলাম না।

তিনি আরো বলেন, বিগত কয়েকদিন ধরে তাবলিগের সদস্য পরিচয়ে কয়েকজন নারী তালিম দিতে বাড়িতে আসতেন। আমাদের ধারণা, তারাই এ ঘটনা ঘটিয়েছেন।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন রফিকুল ইসলাম। আমাদের তদন্ত দল ঘটনা পর্যবেক্ষণ করতে তাদের বাড়িতে গেছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।