ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে বাসচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
নাটোরে বাসচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজার অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গুরুদাসপুর উপজেলার জোগেন্দ্রনগর গ্রামের ইয়াকুব আলীর ছেলে রাকিব হোসেন প্রামাণিক (১৬), একই গ্রামের মালেক সোনারের ছেলে হাকিম আলী সোনার (১৪) ও মশিন্দা গ্রামের সাইদুল ইসলামের ছেলে বায়েজিদ হোসেন (১৭)।

এদের মধ্যে রাকিব দূর্গাপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে, হাকিম আলী একই প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির ছাত্র এবং বায়েজিদ হোসেন একজন লেদকর্মী।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসুন নুর বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, রাকিব, বায়েজিদ ও হাকিম মোটরসাইকেলে করে টোলপ্লাজা পার হয়ে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিলেন।

পথে গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজার অদূরে ১০ নম্বর ব্রিজের কাছে গেলে

ময়মনসিংহ থেকে যশোরগামী কাজী ট্রাভেলস (ঢাকা মেট্রো ব ১৪-৮৭৩৯) এর একটি বাস তাদের মোটরসাইকেলটিকে সামনে থেকে চাপা দেয়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এসময় মোটরসাইকেলে আগুন ধরে গেলে বাসটিতেও আগুন লেগে যায়।

এসময় যাত্রীদের মালামাল পুড়ে গেলেও যাত্রীরা নিরাপদে গাড়ি থেকে নেমে যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮/আপডেট:১৫১৫ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ