ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ৮ ডাকাত গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
লক্ষ্মীপুরে ৮ ডাকাত গ্রেফতার গ্রেফতারকৃত ডাকাতরা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে চন্দ্রগঞ্জ থানার চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. সুমন (২৭), মো. রুবেল হোসেন (২৪), মো. আনোয়ার হোসেন প্রকাশ মাসুম (৩৫), মো. রিপন (২৫), মো. সায়েদ (২৫), মো. মোস্তফা প্রকাশ রিপন (২২), মো. শাওন চৌধুরী হৃদয় (২২) ও মো. সবুজ (২৫)।

এরা সবাই নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, চরশাহী ইউনিয়ন পূর্ব সৈয়দপুর এলাকার টক্কারপোলে একদল ডাকাত দেশিয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার টহল পুলিশ ওই এলাকায় ডাকাতদের ঘিরে ফেলে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপ ভ্যান থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাদের পিছু ধাওয়া করে আট ডাকাতকে গ্রেফতার করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান এবং তাতে তল্লাশি চালিয়ে দেশিয় কয়েকটি অস্ত্র জব্দ করা হয়।
 
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন জানান, গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাইসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এসআর/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।