ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগি লাইনচ্যুত, সারাদেশের সঙ্গে সিলেটের যোগাযোগ বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
বগি লাইনচ্যুত, সারাদেশের সঙ্গে সিলেটের যোগাযোগ বন্ধ বগি লাইনচ্যুত হয়ে সারাদেশের সঙ্গে সিলেটের যোগাযোগ বন্ধ-ছবি-বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে শ্রীমঙ্গল সাঁতগাও রেলওয়ে স্টেশন অতিক্রমের পর এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত ট্রেনটির উদ্ধার কাজ চলছে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিনগত রাতে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন ছেড়ে সাঁতগাও রেলওয়ে স্টেশন অতিক্রমের পর ট্রেনের পুলিং রড ভেঙে লাইনের পয়েন্ট অ্যান্ড ক্রসিং-এর কয়েকটি ব্লকের মধ্যে পড়ে ব্লক ভেঙে যায়। এসময় ট্রেনের ১১টি বগি লাইনচ্যুত হয়ে পড়ে।  

বাংলাদেশ রেলওয়ের সিলেট বিভাগের সহকারী প্রকৌশলী মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, ট্রেনটি উদ্ধারের জন্য শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৬টায় কুলাউড়া থেকে একটি ট্রেন ও আখাউড়া থেকে আরও একটি রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধার কাজ শুরু হয়েছে। তবে ট্রেনটি উদ্ধার করতে এখনও অনেক সময় লাগবে।  

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।