ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদক বিক্রির অভিযোগে ২ এসআই ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
মাদক বিক্রির অভিযোগে ২ এসআই ক্লোজড

কুমিল্লা: মাদক বিক্রির অভিযোগে কুমিল্লার কোতয়ালি মডেল থানার দুই উপ-পরিদর্শককে (এসআই) ক্লোজড করা হয়েছে। এছাড়া সালাহ উদ্দিন নামে থানার এক পরিচ্ছন্নতাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন।

সূত্রে জানা গেছে, কোতয়ালি মডেল থানার পরিচ্ছন্নতাকর্মী সালাহ উদ্দিন সম্প্রতি উদ্ধার করা মাদকদ্রব্য সরিয়ে অন্যত্র বিক্রি করে টাকা হাতিয়ে নেন।

এ বিষয়টি একটি সংবাদ মাধ্যমে প্রকাশ হলে এ নিয়ে জেলা পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়। পরে বৃহস্পতিবার সকাল থেকে জেলা পুলিশের কর্মকর্তারা থানায় গিয়ে মালখানার মালামালের রেজিস্ট্রারসহ অন্যান্য বিষয় খতিয়ে দেখেন।

অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানার মালখানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই আহসান হাবিব ও থানার অপারেশন অফিসার এসআই তপন বকশীকে ক্লোজড এবং পরিচ্ছন্নতাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এছাড়া বিষয়টি তদন্তের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আলমগীর হোসেনকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।