ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোর পৌরসভা সচিবের একি কাণ্ড!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
যশোর পৌরসভা সচিবের একি কাণ্ড! ঘটনা শিকার আহত নারী হাসপাতালে চিকিৎসাধীন/ছবি: বাংলানিউজ

যশোর: যশোর পৌরসভার সচিব আব্দুল্লাহ আল মাসুমের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক নারীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শহরের পশ্চিম বারান্দী খালধার রোড এলাকার ডাক্তার আশরাফ হোসেনের বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্লাটের ভাড়াটিয়া শ্রাবণী রায়ের (৩০) বাসায় এ কাণ্ড ঘটে।

শ্রাবণীর দাবি, পৌরসভার সচিব আব্দুল্লাহ আল মাসুম তার ধর্মভাই।

কিন্তু তা সত্ত্বেও সচিব তাকে প্রায়ই কুপ্রস্তাব দিতেন।

বৃহস্পতিবার সকালেও সচিব তার বাসায় গিয়ে কুপ্রস্তাব দেন। এসময় বিষয়টি তিনি তার (সচিব) স্ত্রীকে জানিয়ে দেওয়ার কথা বললে সচিব ক্ষিপ্ত হয়ে যান। এক পর‌্যায়ে ছুরি দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেন তিনি। এমনকি বালিশ চাপা দিয়ে তাকে খুন করারও চেষ্টা করেন। চিৎকার শুনে পাশের ফ্লাটের বাসিন্দারা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

প্রতিবেশীদের অভিযোগ বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘ কয়েক বছর ধরে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে পৌরসভার সচিব মাসুম। বিষয়টি জানাজানি হলে ওই নারীর সংসার ভেঙে যায়। এমনকি পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম কয়েকবার এ বিষয়ে শালিশ বৈঠকও করেছেন।

পৌরসভার একাধিক সূত্রে জানা যায়, সচিব মাসুম খুবই নোংরা চরিত্রের। শহরের কাজীপাড়া, বেনাপোল সীমান্ত, কেশবপুরসহ বিভিন্ন স্থানে চার-পাঁচ নারীর সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে।

তবে অভিযুক্ত সচিব আব্দুল্লাহ আল মাসুমকে কয়েক দফা ফোন করলেও তিনি রিসিভ করেননি।

ওই এলাকার ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আব্বাস বাংলানিউজকে বলেন, খালধার রোড এলাকাবাসী আমাকে ফোনে এ ঘটনা জানিয়েছেন। এ ব্যাপারে বিস্তারিত জানতে পারিনি।

যশোর কোতোয়ালী মডেল থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার বলেন, এ ধরণের ঘটনা জানা নেই। তবে এখনি খবর নিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।