ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইনস্টিটিউটের পরিচালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইনস্টিটিউটের পরিচালক গ্রেফতার গ্রেফতার পরিচালক আসাদুজ্জামান

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মানসিকা মেডিকেল ইনস্টিটিউটের (নার্সিং ইনস্টিটিউট) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রতিষ্ঠানের পরিচালক আসাদুজ্জামান আসাদকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে তার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আসাদুজ্জামান উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া এলাকার অ্যাডভোকেট শামছুল আলমের ছেলে।

জানা গেছে, অ্যাডভোকেট শামছুল আলম উপজেলার খাতাপাড়ায় মানসিকা মেডিকেল ইনস্টিটিউটটি প্রতিষ্ঠা করেছিলেন। সে সুবাদে প্রতিষ্ঠানটির পরিচালকের দায়িত্ব পালন করছেন তার ছেলে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় বাংলানিউজকে বলেন, ৫ ফেব্রুয়ারি ব্যবহারিক খাতায় স্বাক্ষর নেওয়ার জন্য এক শিক্ষার্থী পরিচালকের বাসভবনে গেলে তাকে ধর্ষণ করেন তিনি। পরে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য পরীক্ষায় নম্বর কম দেওয়াসহ ওই ছাত্রীকে প্রাণনাশের হুমকি দেন পরিচালক।

অবশেষে বুধবার (২১ ফেব্রুয়ারি) ওই শিক্ষার্থী তার স্বামীকে বিষয়টি জানালে তিনি তাকে থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দেন। পরে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ওই শিক্ষার্থী আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ পরিপ্রেক্ষিতে পুলিশ বিষয়টি তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়ে পরিচালক আসাদুজ্জামানকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।