ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
সরিষাবাড়ীতে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগালদিঘিয়া ইউনিয়নের চকপাড়ার একটি ধানক্ষেত থেকে রবিউল ইসলাম মিলন (৩৫) নামে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের সঙ্গে ২০০ পিস ইয়াবা পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। মিলন উপজেলার যোয়াইল ইউনিয়নের হাসরা মাজালিয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

তারাকান্দি পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) আফতাব উদ্দিন জানান, স্থানীয়রা চকপাড়ার একটি ধানক্ষেতে মৃতদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এসময় সেখান ২০০ পিস ইয়াবাও পাওয়া যায়।

নিহতের স্ত্রী চায়না বেগম বলেন, ২১ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে আমার স্বামী বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না, বন্ধ পাওয়া যায় তার মোবাইল ফোনটিও। অনেক খোঁজাখুজির পর দুপুরে তার মরদেহ পাওয়ার খবর পাই।

এদিকে, স্থানীয়দের ধারণা, মাদক বিক্রিকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।