ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ইটভাটাসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
করিমগঞ্জে ইটভাটাসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জে পরিমাপে কারচুপির দায়ে এক ইটভাটা মালিক এবং অকটেন, পেট্রোল ও ডিজেলের দুই ডিলারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন এ জরিমানা করেন।

এসময় বিএসটিআই-এর পরিদর্শক জয়দেব রাজবংশীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অর্থদণ্ডপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- উপজেলার জাফরাবাদ এলাকার মেসার্স মতিউর রহমান ব্রিকস, চামড়াবন্দরের অকটেন, পেট্রোল ও ডিজেলের ডিলার মেসার্স ভাই ভাই স্টোর ও মেসার্স আয়েশা ট্রেডার্স।

সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন বাংলানিউজকে বলেন, দুপুরে বাজার মনিটরিং কার্যক্রমের আওতায় পরিদর্শন করতে গিয়ে মেসার্স মতিউর রহমান ব্রিকসকে ইটের পরিমাপে কারচুপি পাওয়া যায়। পরে ইটভাটাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া চামড়াবন্দরে অকটেন, পেট্রল ও ডিজেলের ডিলার মেসার্স ভাই ভাই স্টোর ও মেসার্স আয়েশা ট্রেডার্সকে পরীক্ষা করে ওজনে কারচুপি পাওয়ায় প্রত্যেককে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।