ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডাকাতির প্রস্তুতিকালে আটক ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
ডাকাতির প্রস্তুতিকালে আটক ৯

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর ও শেরে-বাংলা নগর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ নয় ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- অবিদ (২১), ইমন (২০), বাবু (১৯), রুবেল (২০), সাইফুল ইসলাম (৩৬), ইমন (১৯), রেজাউল (২০), সুজন (২০) ও আরিফ হোসেন (৩১)।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-২ এর অপারেশন অফিসার এএসপি ফিরোজ বাংলানিউজকে বিষয়টি নিশ্চত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে অভিযান চালিয়ে রাজধানীর মোহাম্মপুরের বিক্রমপুর সুইটস অ্যান্ড বেকারি ও শেরে বাংলা নগর থানা এলাকার জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতালের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দু’টি ছুরি, দু’টি ছুরি (ড্যাগার) ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এএসপি ফিরোজ বলেন, আটকরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল ফোন, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মূল্যবান সামগ্রী ছিনতাই করে। রাতে দুই বা ততোধিক দল একত্র হয়ে বিভিন্ন ফ্ল্যাটে ও ফাঁকা বাড়িতে গ্রিল কেটে বা তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
পিএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।