ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুর গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
গাজীপুর গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় বাসায় ফেরার পথে এক গার্মেন্টস শ্রমিককে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। 

ভিকটিম তার পরিবারের সঙ্গে পূবাইল এলাকায় এক বাড়িতে ভাড়া থেকে গার্মেন্টসে চাকরি করে। তার বাড়ি ময়মনসিংহের ইশ্বরগঞ্জে।

ওই গ্রার্মেন্টস শ্রমিকের বড় ভাই জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে কারখানায় যায় তার ছোট বোন। পরে রাত ২টার দিকে কারখানা ছুটি হলে সহকর্মী জাকির হোসেনের সঙ্গে সে বাসায় ফিরছিলো। পথে মোমেন খন্দকারসহ (৩৫) দুই যুবক তাদের গতিরোধ করে জাকিরকে মারধর করে ভিকটিমকে ধরে নিয়ে যায়। এসময় মোমেন তাকে ধর্ষণ করে। পরে ভোরে সে বাসায় ফিরে তার পরিবারের কাছে ঘটনাটি জানায়।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বাংলানিউজকে জানান, বুধবার সকালে ওই গার্মেন্টস শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার প্রাথমিক চিকিৎসা চলছে।

এ বিষয়ে জয়দেবপুর থানার সহাকারী উপ-পরিদর্শক (এএসআই) ললিতা পারভীন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত থানায় কেউ এ ধরনের কোনো অভিযোগ দায়ের করেনি।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।