ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ছিনতাইকারীর কবলে পড়ে আহত নার্স অরুনীমার মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
ফরিদপুরে ছিনতাইকারীর কবলে পড়ে আহত নার্স অরুনীমার মৃত্যু দুই ছিনতাইকারী রিকশায় থাকা অরুনীমার ব্যাগ টানা দেওয়ার চিত্র। পাশে অরুনীমা বিশ্বাস

ফরিদপুর: মৃত্যুর সঙ্গে পাঁচদিন ধরে লড়াই করে মৃত্যুর কোলে ঢোলে পড়েছেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের নাসিং সুপারভাইজার অরুনীমা বিশ্বাস (৪৫)।

বৃহস্পতিবার  (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয় বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন ফরিদপুর মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. খবিরুল ইসলাম।

এর আগে ১৭ ফেব্রুয়ারি সকালে ছিনতাইকারীদের কবলে পড়ে গুরুতর আহত হন অরুনীমা।

টানা পাঁচদিন রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে।

অরুনীমা বিশ্বাস ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের (ফমেক) নাক-কান-গলা বিভাগের চিকিৎসক নৃপেন্দ্র নাথ বিশ্বাসের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

তার বাবার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি থানার ভাটিয়াপাড়ায়। শ্বশুরবাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপায়।

দীর্ঘদিন ওই দম্পতি ফরিদপুরে চাকরির সূত্রে পরিবার নিয়ে ঝিলটুলীর জুবলী ট্যাংকের মোড়ে নিজেদের ফ্লাটে বসবাস করতেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুর সদর উপজেলা ভূমি অফিসের সামনে দুই ছিনতাইকারী রিকশায় থাকা অরুনীমার ব্যাগ ধরে হেঁচকা টান দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। সেখান থেকে তাকে ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসার পর অবস্থার অবনতি হলে ওইদিন দুপুর পৌনে ১২দিকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন বাংলানিউজকে জানান, ছিনতায়ের এই ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি।

তিনি আরও জানান, আহত রোগী নিয়ে পরিবারের স্বজনরা ঢাকায় ব্যস্ত থাকায় মামলা দায়ের করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ