ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় গৃহকর্মীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
উত্তরায় গৃহকর্মীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের একটি বাসায় শানু (১৫) নামে এক গৃহকর্মীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ঘটনাটি ঘটে। পরে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত শানু কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মৃত নুরুল হকের মেয়ে। বর্তমানে সে উত্তরা ৪ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের একটি বাসার আটতলায় গৃহকর্তা আসাদুজ্জামানের বাসায় কাজ করতো।

গৃহকর্তার আত্মীয় শফিকুজ্জামান বাংলানিউজকে জানান, শানু দুই বছর ধরে গৃহকর্মী হিসেবে করতো। রাতে মোবাইলে খুব উচ্চ স্বরে গ্রামে তার মায়ের সঙ্গে কথা বলছিল শানু। কিছুক্ষণ পর সে তার রুমে চলে যায়।

পরে বাসার লোকজন তার কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকতে যায়। এ সময় গলায় ফাঁস দেওয়া অবস্থায় শানুকে জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত দেখে। পরে তাকে উদ্ধার করে উত্তরার একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়না তদন্তের  জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।