ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ট্রাকভর্তি ভেজাল সার জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
গোপালগঞ্জে ট্রাকভর্তি ভেজাল সার জব্দ জব্দকৃত নকল সার

গোপালগঞ্জ: গোপালগঞ্জ থেকে খুলনায় পাচারের সময় এক ট্রাক ভেজাল সার জব্দ করেছে পুলিশ। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার ঘোনাপাড়া থেকে ট্রাকটি আটক করা হয়। এসময় আরো একটি ট্রাক পালিয়ে যায়।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) ওমর ফারুক বাংলানিউজকে জানান, গোপালগঞ্জের জয় বীজ ভান্ডারের ভেজাল সার তৈরির একটি কারখানা থেকে দুই ট্রাক সার খুলনায় পাচার হবে এমন খবর দেয় কৃষি বিভাগ।

এসময় ঘোনাপাড়ায় ব্যারিকেড দিয়ে একটি ট্রাক আটক করতে পারলেও অপর ট্রাকটি পালিয়ে যায়।

পরে পুলিশ নীলারমাঠের একটি রাস্তার পাশ থেকে আরো প্রায় অর্ধ শতাধিক বস্তা ভেজাল সার জব্দ করে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে শহরের পাচুরিয়া বাজারের জয় বীজ ভান্ডার থেকে বিপুল পরিমাণ নকল সার, প্যাকেট ও সার তৈরির সরঞ্জাম জব্দ করে। এতে ভ্রাম্যমাণ আদালত দোকানের কর্মচারী শওকত শিকদারকে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয় এবং জব্দকৃত নকল সার, সারের প্যাকেট এবং তৈরির সরঞ্জাম পুড়িয়ে ফেলা হয়।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ২১ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।