ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আহতদের উদ্ধারে এসে প্রাণ হারালেন তিনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
আহতদের উদ্ধারে এসে প্রাণ হারালেন তিনি

জামালপুর: জামালপুরের লাহিড়িকান্দায় দুর্ঘটনা কবলিত বাসের যাত্রীদের উদ্ধার করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে গোল মাহামুদ নামে এক ব্যক্তির।

বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে লাহাড়িকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। গোল মাহামুদ লাহিরিকান্দার বেপারীপাড়া এলাকার বাসিন্দা।

বাসের যাত্রী ইমরান মোবাইলে বাংলানিউজকে জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বকশীগঞ্জগামী বৈশাখী পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৪১০৭) একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় অন্তত ৩০ জন যাত্রী আহত হন। আহত যাত্রীদের উদ্ধারে এগিয়ে আসছিলেন গোল মাহামুদ। এসময় বাসের ধাক্কায় ভেঙে যাওয়া বৈদ্যুতিক খুঁটির তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।
জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা নুর উদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল দুর্ঘটনা স্থলে পৌঁছে ১১ জনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। বাকী আহতদের ময়মনসিংহ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ২১ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।