ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের ভিড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
খুলনায় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের ভিড় শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হচ্ছে। ছবি: মানজারুল ইসলাম. বাংলানিউজ

খুলনা: একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে খুলনার কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের ঢল নেমেছে। শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধা জানিয়ে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন তারা। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত ১২টা ০১ মিনিটে শহরের শহীদ হাদিস পার্কে খুলনা কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে শ্রদ্ধা জানানো হয়।  

‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি…’ গানের করুণ সুরে কালো ব্যাজ ধারণ করে শহীদদের প্রতি এ শদ্ধা জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

 

শহীদ মিনারে আসা সর্বস্তরের মানুষের হাতে রয়েছে ফাগুনে ফোটা রঙিন ফুলের স্তবক।  একুশের প্রথম প্রহর থেকে মুক্তিযোদ্ধা, বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, পুলিশ, খুলনা প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, আওয়ামী লীগ, বিএনপিসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করা হয়।  

শ্রদ্ধাঞ্জলি অর্পণ করতে আসা অধিকাংশ মানুষের পোশাকে একুশের চেতনার ছাপ শোকের কালো রং।

বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
এমআরএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।