ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে নকল ঘি বিক্রির দায়ে দুই ব্যবসায়ীর জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
ফেনীতে নকল ঘি বিক্রির দায়ে দুই ব্যবসায়ীর জরিমানা অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা/ ছবি: বাংলানিউজ

ফেনী: নকল ঘি বিক্রির দায়ে ফেনীতে দুই ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় জব্দ করা নকল ঘি ধ্বংস করা হয়। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা এ অভিযানের নেতৃত্ব দেন।

সূত্র জানায়, অভিযানে ফেনীর তাকিয়া রোডের বড় বাজারের নতুন বাজার রোডের ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন ভিআইপি ও শাহী ব্রান্ডের ঘি বিক্রি করছিলেন।

কোম্পানি দুটির অস্তিত্ব না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন আদালত। এ সময় ৪০৮ কেজি ঘি জব্দ করা হয়।

এদিকে শহরের পৌর হকার্স মার্কেটে নকল ঘি বিক্রির দায়ে বন্দুয়া এন্টারপ্রাইজের মালিক আবুল বাশারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ১০ লিটার ঘি সময় জব্দ করা হয়। পরে জব্দ করা ঘি ধ্বংস করা হয়।

এছাড়াও ফেনী কলেজ রোডের মেসার্স আব্দুল কুদ্দুস পাম্প, মহিপালের হাজী নজির আহমেদ ফিলিং স্টেশন, মহিপাল ফিলিং স্টেশন, স্টার লাইন ফিলিং স্টেশন, মুহুরী ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পাম্প গুলোতে কোনো প্রকার অনিয়ম করতে দেখা যায়নি।  

অভিযানে উপস্থিত ছিলেন বিএসটিআই পরিদর্শক সাইফুর রহমান, ফিল্ড অফিসার আশিকুজ্জামান, পদ্মা, মেঘনা, যমুনা ওয়েলের ডেপুটি সেলস অফিসার,  স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।