ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
রাজশাহীতে অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বিলশিমলা এলাকায় কেরোসিনের চুলা বিস্ফোরণে দগ্ধ হয়ে শান্তা খাতুন (২০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শান্তা ওই এলাকার সবজি ব্যবসায়ী আশিক রেজার স্ত্রী।

আশিক রেজা বাংলানিউজকে জানান, রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে কেরোসিনের চুলায় রান্না করছিলেন শান্তা। এসময় চুলা বিস্ফোরিত হয়ে শান্তার শরীরে আগুন লেগে যায়। আগুন নেভাতে গিয়ে আশিক রেজাও আহত হন। পরে তাদের রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে শান্তাকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিলো। আর আশিক প্রাথমিক চিকিৎসা নেন। পরে মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় শান্তার মৃত্যু হয়।  

তার বাবার বাড়ি নাটোরের লালপুর উপজেলায়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, শান্তার মৃত্যুর ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়নি। তাই ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

তবে এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে বলেও পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।