ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসাইলে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
বাসাইলে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইল উপজেলায় নিখোঁজের তিনদিন পর শামছুজ্জামান খান পটন (৫০) নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কাঞ্চনপুর পশ্চিমপাড়া গ্রামের একটি পরিত্যক্ত টয়লেটের ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শামছুজ্জামান ওই গ্রামের মৃত খোরশেদ আলী খানের ছেলে।

তিনি এলাকায় বালুর ব্যবসা করতেন।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তুহিন আলী বাংলানিউজকে বলেন, শামছুজ্জামানের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে তিনি তাদের বাড়ির পাশের চাচার বাড়িতে চাচাতো ভাই শিশিরের সঙ্গে ঘুমাতে যান। শনিবার সকালে শামছুজ্জামান ও শিশিরকে বাড়ির লোকজন খোঁজে পায়নি। এ ব্যাপারে সোমবার শামছুজ্জামানের পরিবারের পক্ষ থেকে বাসাইল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে মঙ্গলবার সকালে শিশিরদের বাড়ির পাশে একটি পরিত্যাক্ত টয়লেটের ট্যাংকে বস্তাবন্দি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এ খবর পেয়ে পুলিশ শামছুজ্জামানের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি জানান, মরদেহের মাথায় ও শরীরে আঘাতের চিহৃ রয়েছে। কিছু আলামতও তারা উদ্ধার করতে পেরেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ