ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
লক্ষ্মীপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন নিহত হারুনুর রশিদ/ ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ভাতিজার ছুরিকাঘাতে হারুনুর রশিদ (৩৫) নামে এক প্রবাসী খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত রুবেল হোসেনকে (২৫) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে পূর্ব বিরোধের জেরে প্রবাসী হারুনুর রশিদকে ছুরিকাঘাত করেন তার ভাতিজা রুবেল।

 

নিহতের স্বজনরা জানায়, রাতে পরিবারের সদস্যদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন হারুনুর রশিদ। এসময় রুবেল ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার সঙ্গে সঙ্গে রশিদের পেটে ছুরিকাঘাত করে রুবেল। পরে দ্রুত তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে সকালে চিকিৎসাধীন অবস্থায়  তার মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বাংলানিউজকে বলেন, চাচা খুনের ঘটনায় অভিযুক্ত ভাতিজা রুবেলকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি মোক্তার।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।