ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ১৬ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
দিনাজপুরে ১৬ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর: দিনাজপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত থেকে বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত পুলিশ, বিজিবি, র‍্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর অভিযান চালিয়ে তাদের আটক করে।  

দিনাজপুর পুলিশ নিয়ন্ত্রণ কক্ষের (কন্ট্রোলরুম) দায়িত্বরত সদস্য মো. ফেরদৌস আহমেদ বাংলানিউজকে জানান, জেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে ৮ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় তার ২৫ পিস ফেনসিডিল, ৩২ পিস ইয়াবা, ২০ পিস নেশা জাতীয় এ্যাম্পোল ইঞ্জেকশন ও ২৫০ গ্রাম গাঁজা জব্দ করে। পুলিশের পক্ষ থেকে আটকৃতদের বিরুদ্ধে পৃথকভাবে ৮টি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, র‌্যাব অভিযান চালিয়ে ৬৮ বোতল ফেনসিডিল। বিজিবি'র অভিযানে ৩ বোতল ফেনসিডিল ও ২০ গ্রাম গাঁজা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় র‍্যাব, বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক হয়। এ তিন বাহিনীর পক্ষ থেকে আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথকভাবে ৬টি মামলাটি দায়ের করা হয়েছে। দুপুরের মধ্যে তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।