ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুইসাইডাল নোটসহ মিললো শিক্ষকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
সুইসাইডাল নোটসহ মিললো শিক্ষকের মরদেহ মরদেহ দেখতে জনতা ভিড়/ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে থেকে নিখোঁজের দু’দিন পর সুইসাইডাল নোটসহ খন্দকার নজরুল ইসলাম বাবুল (৫৫) নামে এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নজরুল ইসলাম বাবুল উল্লাপাড়া উপজেলার নলসোন্দা গ্রামের হাজী খন্দকার নজাবত আলীর ছেলে ও শাহজাদপুর উপজেলার মাকড়কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯ টার দিকে করতোয়া নদীর ওপর নবনির্মিত গাড়াদহ সেতুর রেলিং থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, রোববার (১৮ ফেব্রুয়ারি) স্কুল ছুটি শেষে নজরুল ইসলাম বাবুল বাড়ী ফেরেন নি। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। মঙ্গলবার ভোরে বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে গাড়াদহ ব্রিজের রেলিং থেকে অন্তত ১৫ হাত নিচ থেকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

শাহজাদপুর থানার উপ পরিদর্শক (এসআই) গোলজার হোসেন বাংলানিউজকে জানান, মরদেহটি উদ্ধার করে হয়েছে। দুপুরে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তবে, তার পকেটে পাওয়া একটি সুইসাইড নোটে ঋণের দায়ে তিনি আত্মহত্যা করেছেন বলে উল্লেখ রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পরে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানান এসআই গোলজার হোসেন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।