ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে বাস চাপায় শ্রমিক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
নবাবগঞ্জে বাস চাপায় শ্রমিক নিহত

ঢাকা: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বাস চাপায় আব্দুল হক (৫০) নামে এক শ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ঢাকা বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলার টিকরপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হক উপজেলার গালিমপুর ইউনিয়নের নোয়াদ্দা গ্রামে বাসিন্দা।

আহতরা হলেন উপজেলার টিকরপুর গ্রামের বাদল মিয়া, নোয়াদ্দা গ্রামের তাজেল ফকির ও মোহনপুর গ্রামের রতন মিয়া।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, রাতে ছয় শ্রমিক পায়ে হেঁটে কর্মস্থান থেকে বাড়ি যাচ্ছিলেন। পথে ঢাকা থেকে আসা দোহার উপজেলাগামী ডিএনপি পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ওই শ্রমিকদের চাপা দেয়। এ সময় আব্দুল হক, তাজেল ফকির, বাদল মিয়া ও রতন মিয়া নামে চারশ্রমিক আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত চারজনকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আব্দুল হক, তাজেল ফকির ও বাদল মিয়ার অবস্থা আশঙ্কাজনক দেখে মিটফোর্ড হাসপাতালে পাঠান এবং রতন মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

গুরুতর আহত তিন শ্রমিককে মিটফোর্ড হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক আব্দুল হককে মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানাধীন গালিমপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল রাশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আব্দুল হক নামে একজন মারা গেছেন । তবে গাড়িসহ চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টাম ফেব্রুয়ারি ২০, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।