ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ৫ অবৈধ অনুপ্রবেশকারী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
বেনাপোলে ৫ অবৈধ অনুপ্রবেশকারী আটক

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় পাঁচ বাংলাদেশি যুবককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করেন। তবে এ সময় কোনো পাচারকারী আটক হয়নি।

আটককৃতরা হলেন- চট্টগামের বুজপুর উপজেলার পানুয়া গ্রামের গগো মিয়ার ছেলে ইউছুফ (৪০), শাহাজানের ছেলে সাহাবুদ্দিন (২৫), নিশ্চিন্তা গ্রামের হাকিমের ছেলে সলেমান (২৫), কামালের ছেলে আব্দুর রহমান (২২) ও দক্ষিণ পানুয়ার গ্রামের আবু তাহেরের ছেলে মিছিল মিহি (৩০)।

বিজিবি জানায়, তাদের কাছে গোপন খবর আসে সীমান্ত পথে ভারত পার হয়ে বেশ কিছু নারী-পুরুষ এপারে প্রবেশ করছেন। পরে বিজিবি অভিযান চালিয়ে আমড়াখালী চেকপোস্ট থেকে পাঁচজনকে আটক করেন। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় পাচারকারীরা।

বেনাপোল সদর বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
এজেডএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad