ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
সোনারগাঁয়ে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে সোয়েব হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছে। 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে নিখোঁজ হওয়ার ঘটনায় ছাত্রের বাবা সিরাজুল ইসলাম সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এর আগে, রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে সে নিখোঁজ হয়।

সূত্র জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র ও নোয়াকান্দী গ্রামের সিরাজুলের ছেলে রোববার নারায়ণগঞ্জের কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কৃষি শিক্ষা বিষয়ে পরীক্ষা শেষে বাড়ি ফেরেনি। আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।  

কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সচিব ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক বাংলানিউজকে জানান, পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র সোয়েব কৃষি শিক্ষা বিষয়ে পরীক্ষায় অংশ নিয়েছে। পরীক্ষা শেষে নিখোঁজ হওয়ার বিষয়টি খুবই দুঃখজনক।  

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) আব্দুল জাব্বার বাংলানিউজকে বলেন, পরীক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনায় সাধারণ ডায়েরি গ্রহণ করা হয়েছে। ওই ছাত্রের সন্ধানে বিভিন্ন স্থানে খবর পাঠানো হয়েছে বলেও জানান ওসি জাব্বার।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।