ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ২ মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
পুঠিয়ায় ২ মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার পৃথক স্থান থেকে এক ব্যক্তি ও নারী মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ১নং পুঠিয়া ইউনিয়ন ও জিউপারা ইউনিয়ন থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এরা হলেন- মোখলেস আলী (৪৫) ও সালমা খাতুন (২১)।

 

মোখলেস উপজেলার জিউপাড়া ইউনিয়নের নকুলবাড়ি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে ও সালমা পুঠিয়া ইউনিয়নের ধনঞ্জয়পাড়া গ্রামের আবদুস সালামের মেয়ে।

পরিবারের দাবি তারা দু'জনই আত্মহত্যা করেছে।

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) রাকিবুল হাসান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে সালমা বিষপান করে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল থেকে রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে সালমাকে বাসায় নিয়ে আসলে রাতে তার মৃত্যু হয়। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ থাকায়  স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে এসেছিলেন।

এদিকে, উপজেলার জিউপারা ইউনিয়নের নকুলবাড়ি গ্রামের মোখলেসও দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। পরে রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে শয়ন কক্ষে খাটের সঙ্গে লুঙ্গি দিয়ে ফাঁস লাগানো মরদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

বর্তমানে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে বলেও জানান ওসি-তদন্ত রাকিবুল।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।