ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে জালাল হত্যার মূল হোতাসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
ঝিনাইদহে জালাল হত্যার মূল হোতাসহ গ্রেফতার ৪ গ্রেফতার এক আসামি

ঝিনাইদহ: ঝিনাইদহে জালাল উদ্দিন হত্যার মূল হোতা মুকিমসহ চার জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে জেলার বিভিন্নস্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- শহরের ব্যাপারিপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাসান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজি ফারুক হোসেন (২৩)।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বাংলানিউজকে বলেন, রোববার ভোরে শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন সদর উপজেলার কাশিপুর গ্রামের পানচাষী জালাল উদ্দিন। এ ঘটনায় নিহতের স্ত্রী সূখীরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ পরিপ্রেক্ষিতে ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে রাতভর অভিযান চালিয়ে ব্যাপারিপাড়া থেকে অন্যতম আসামি কাজি ফারুক হোসেনকে গ্রেফতার করা হয়।

এদিকে, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার খোদাদাদ হোসেন বাংলানিউজকে বলেন, রাতভর জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মূল হোতা মুকিম, তার ২ সহযোগি জীবন হোসেন ও অপুকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারিপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।