ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ইয়াবাসহ ২ বিক্রেতা আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
ঈশ্বরদীতে ইয়াবাসহ ২ বিক্রেতা আটক

ঈশ্বরদী (পাবনা): দীর্ঘদিন আত্মগোপনে থাকা চিহ্নিত ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকালে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার দিনগত রাত সাড়ে ১০টায় ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের রূপপুর মোড় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-পাবনা সদর উপজেলার লস্করপুর মহল্লার হাসান মুন্সির ছেলে আবু হানিফ প্রকাশ ওরফে লিটন (৩৫) সাহাপুর ইউনিয়নের দিয়ার সাহাপুর গ্রামের আব্দুল গফুর প্রামাণিকের ছেলে মিজানুর রহমান (৩৫)।

পাবনার সহকারী পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক বাংলানিউজকে জানান, তারা দীর্ঘদিন ধরে পাবনা সদর, ঈশ্বরদী উপজেলার পাকশি ও সাহাপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করে আসছিল। রোববার দিনগত রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাকশি ইউনিয়নের রূপপুর মোড় থেকে ইয়াবা বিক্রির সময় পাকশি ফাঁড়ির পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে পুলিশ ৫২ পিস ইয়াবা জব্দ করে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, তাদের বিরুদ্ধে ইয়াবা বিক্রির অভিযোগ রয়েছে। রাতে ইয়াবা বিক্রির সময় তাদের হাতেনাতে আটক করা হয়। সোমবার সকালে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।