ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে বসতঘরে আগুন, নারীসহ দগ্ধ দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
সাভারে বসতঘরে আগুন, নারীসহ দগ্ধ দুই

সাভার (ঢাকা): সাভারে একটি বসতঘরে আগুন লেগে এক নারীসহ দুইজন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে সাভারের শাহীবাগ এলাকার ডা. আব্দুল কুদ্দুসের বাড়িতে ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই বাড়ির একটি বসতঘরে সিগারেট জ্বালানোর সময় গ্যাস লাইন লিক থাকায় হঠাৎ করে আগুন ধরে যায়।

এ সময় আগুনে দগ্ধ হন বাড়ির ভাড়াটিয়া রোমানা (৩২) ও তার দেবর রতন মিয়া (৩২)। পরে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সাভার এনাম মেডিকেল কলেজ ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।  

চিকিৎসকরা জানিয়েছেন দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে। ওই ঘরে আগুন নেভানোর সময় আহত হয়েছে আরও দুইজন।

এদিকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় একটি বাড়িতে গরম পানিতে ঝলসে গেছে ইফরান নামে তিন বছরের এক শিশু। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিৎকিসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সৌমেন মিত্র এ দু’টি ঘটনার বিষয় নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।