ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে ঘটককে গলা কেটে হত্যা, স্ত্রী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
দৌলতপুরে ঘটককে গলা কেটে হত্যা, স্ত্রী আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে কুদরত আলী (৪০) নামে এক ঘটককে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্ত্রী মাছুরা খাতুনকে (২৫) আটক করেছে পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার তারাগুনিয়া শালিমপুর ডাকবাংলোর পেছনের বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। কুদরত খলিশাকুণ্ডি এলাকার পরেস মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিজ ঘরে ঘটক কুদরতকে ধারালো অন্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে মরদেহ বাড়ির পার্শ্ববর্তী বাগানের ভেতর ফেলে রাখে। রোববার সকালে স্থানীয়রা বাগানে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

দৌলতপুর থানার উপ পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন বাংলানিউজকে জানান, স্ত্রীর পরকীয়ার জের ধরে কুদরত ঘটককে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় স্ত্রী মাছুরাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।