ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ডাকাতির ঘটনায় আটক ৪, স্বর্ণ-টাকা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
আশুলিয়ায় ডাকাতির ঘটনায় আটক ৪, স্বর্ণ-টাকা উদ্ধার

সাভার(ঢাকা): সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে সাভার ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
 
গ্রেফতারকৃতরা হলেন- ডাকাত সর্দার পচা (৩৫), সোহেল রানা ওরফে জয় (৩২), মুটক শিকদার (৩৪) ও মোমিন সরদার (৩২)।


 
সংবাদ সম্মেলনে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান জানান, গত ৮ ফেব্রুয়ারি আশুলিয়ার নলাম এলাকায় ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের বাড়িতে হানা দেয় একদল সশস্ত্র ডাকাত। তারা বাড়ির লোকজনকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে এক লাখ ৫২ হাজার টাকা, ৮০ ভরি স্বর্ণের গহনা দু’টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ সময় ওই বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে আসেন। পরে ধাওয়া করে এক ডাকাতকে আটক করে গণধোলাই দিলে ঘটনাস্থলেই মুন্না নামে এক ডাকাত মারা যায়।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা হলে নিহত ডাকাতের মোবাইল ফোন ট্রাকিং করে ডাকাত সর্দার পচাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী যশোর, বাগেরহাট ও গোপালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ, নগদ ও স্বর্ণ বিক্রির দুই লাখ ৩৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।  

এ ঘটনায় আটকদের ডাকাতি মামলা গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে। এছাড়া ডাকাতির সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।