ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় মামলা, গ্রেফতার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় মামলা, গ্রেফতার ২ স্বর্ণের দোকানে অস্ত্রসহ ডাকাতি-ছবি-বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় তিনটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। রাতভর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।  

রোববার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় গলাচিপা থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইদুল ইসলাম জানান, শনিবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের স্বর্ণপট্টিতে ‘মা স্বর্ণ শিল্পালয় এন্ড জুয়েলার্স’ নামের দোকানে ডাকাতির ঘটনায় ২ ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের কিবরিয়া, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার কামরুল ইসলাম কামাল।

এছাড়া বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডাকাতির ঘটনায় দোকান মালিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এছাড়া পুলিশ বাদী হয়ে ১৫টি হাতবোমা, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও একটি বিদেশি পিস্তল উদ্ধারের ঘটনায় বিস্ফোরক ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন।

স্বর্ণের দোকান মালিক আহত নির্মল কর্মকার জানান, রাত সাড়ে ৮টার দিকে একদল ডাকাত হাতবোমা ফাটিয়ে দোকানের মধ্যে প্রবেশ করে। এতে বাধা দিলে তাকে কুপিয়ে আহত করে স্বর্ণালঙ্কার লুটে নেয় ডাকাতরা। পাশাপাশি বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টির সময় পাশের দোকানের এক কর্মচারী আহত হন।  

তিনি বলেন, কিছু ব্যবসায়ীরা মিলে সন্দেহভাজন তিনজনকে আটক করে। যার মধ্যে ২ ডাকাত সদস্য গনধোলাইয়ের শিকার হয়।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, লুট করা মালামাল উদ্ধার ও ডাকাতদের ধরতে গলাচিপাসহ আশপাশের বিভিন্ন থানা এলাকায় পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।