ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি, আটক ৩ ডাকাতি হওয়া গয়নার দোকান

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় দোকান মালিক নির্মল কর্মকারসহ দু’জন আহত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে পৌরশহরের স্বর্ণ পট্টিতে ‘মা স্বর্ণ শিল্পালয় অ্যান্ড জুয়েলার্স’ নামে একটি দোকানে ডাকাতির এ ঘটনা ঘটে।

এদিকে ডাকাতির সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

স্বর্ণের দোকান মালিক আহত নির্মল কর্মকার বাংলানিউজকে জানান, রাত সাড়ে ৮টার দিকে একদল ডাকাত বোমা ফাটিয়ে দোকানের মধ্যে প্রবেশ করে। এ সময় বাধা দিলে তাকে কুপিয়ে আহত করে স্বর্ণালঙ্কার লুটে নেয় ডাকাতরা।

তবে কি পরিমাণ স্বর্ণ খোয় গেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বাংলানিউজকে বলেন, ডাকাতির ঘটনার পরপরই তিন জনকে আটক করা হয়েছে। পাশাপাশি হাতবোমা সদৃশ্য বস্তু ও অস্ত্র জব্দ করা হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের আটক ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারে অভিযান চলছে।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বাংলানিউজকে বলেন, ডাকাতদের ধরতে গলাচিপায় অভিযান চলছে। পার্শবর্তী রাঙ্গাঁবালী ও দশমিনা থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে।

আটক তিন জনের মধ্যে বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের কিবরিয়া, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার গুইশাখালী গ্রামের আমীর হামজা ও বাকেরগঞ্জ উপজেলার জাহাঙ্গীর হোসেন রয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।