ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় প্রশ্ন ফাঁসের অভিযোগে যুবক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
কুষ্টিয়ায় প্রশ্ন ফাঁসের অভিযোগে যুবক আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: কুষ্টিয়া শহরতলীর ঈদগাঁপাড়াস্থ একটি ছাত্রাবাস থেকে সাদমান সাকিব পলক (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। র‌্যাবের দাবি সে মোবাইলে ফেসবুকের মাধ্যমে এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁস করে আসছিল।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কুষ্টিয়া র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এ এইচ এম মাহফুজুর রহমান এ তথ্য জানান। পলক মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ওই এলাকায় আমিরুল ইসলামের ছাত্রাবাসে অভিযান চালিয়ে পলককে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন ও চারটি সিম কার্ড উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মোবাইলে তার ফেসবুক আইডিতে চলমান এসএসসি ও সমমান পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্র ফাঁসের বিষয়ে তিনি উপস্থিত লোকজনের সামনে স্বীকার করেন। পরে তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে প্রশ্ন ও উত্তরপত্রের ২৯ পাতা বের করে দেন পলক, যা চলমান পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্রের সঙ্গে হুবহু মিল রয়েছে।

জিজ্ঞাসাবাদে পলক জানান, বিভিন্ন ছাত্র-ছাত্রীর কাছ থেকে টাকার বিনিময়ে বিকাশের মাধ্যমে প্রশ্নপত্র বিক্রি করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।