ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোট বাক্স ছিনতাই চেষ্টা মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
ভোট বাক্স ছিনতাই চেষ্টা মামলার আসামি গ্রেফতার

নেত্রকোনা: নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট বাক্স ছিনতাই চেষ্টা ও পুলিশের ওপর হামলা মামলার আসামি খায়রুল ইসলামকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খালিয়াজুরী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খায়রুল উপজেলা সদরের মৃত খোরশেদ আলীর ছেলে।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হযরত আলী বাংলানিউজকে বলেন, ২০১৬ সালের ২২ মার্চ ৩নং খালিয়াজুরী ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন হয়। তখন সেখানে আদাউড়া নামে একটি কেন্দ্রে ভোট বাক্স ছিনতাই চেষ্টা করা হলে সহিংসহতার সৃষ্টি হয়। এসময় গুলিবিদ্ধ হয়ে নিহত হন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গোলাম আবু ইছহাকের ছোট ভাই গোলাম আবু কাওসার (৩০)। এছাড়া হামলার শিকার হয়ে আহত হন পুলিশ সদস্যরা।

এ ঘটনায় খালিয়াজুরী থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান আকন্দ ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় কামরুলকেও আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।