ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদ্রাসা সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থীর জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
মাদ্রাসা সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থীর জেল-জরিমানা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি পরীক্ষা কেন্দ্রে অভিযান চালিয়ে মাদ্রাসা সুপারসহ পাঁচ ভুয়া পরীক্ষার্থীকে আটকের পর জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান এ আদেশ দেন।  

এর আগে, দুপুরের দিকে উল্লাপাড়া কামিল মাদ্রাসা কেন্দ্রে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার ইসলামপুর ধরইল মাঝিপাড়া দাখিল মাদ্রাসা সুপার আতাউর রহমান ও শিক্ষার্থী আতিকুল ইসলাম, সাজু আহমেদ, মনসুর আহমেদ, তানিয়া খাতুন ও ইমন বাবু।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান রিপন বাংলানিউজকে জানান, উল্লাপাড়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষায় কয়েকজন ভুয়া পরীক্ষার্থী অংশ নিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ওই কেন্দ্রে অভিযান চালিয়ে পাঁচ ভুয়া পরীক্ষার্থীকে এবং তাদের সহযোগিতার দায়ে মাদ্রাসা সুপারকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক মাদ্রাসা সুপার আতাউর রহমানকে দুই মাসের কারাদণ্ড এবং পাঁচ ভুয়া পরীক্ষার্থীর প্রত্যেকেই পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।