ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শহরে নিষেধাজ্ঞা অমান্য করে ট্রাক-ট্রাক্টর চলাচল, আহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
শহরে নিষেধাজ্ঞা অমান্য করে ট্রাক-ট্রাক্টর চলাচল, আহত ২ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় বালু বোঝাই ট্রাক্টর ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে দু’জন আহত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত সিএনজি যাত্রী শহরতলীর আলমপুর গ্রামের মৃত মহরম মিয়ার ছেলে শিশু মিয়াকে (৬০) আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও সিএনজি চালক একই গ্রামের রশিদ মিয়ার ছেলে জসিম মিয়াকে (২৫) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জগামী একটি যাত্রীবাহী সিএনজি ওই এলাকায় পৌঁছ‍ালে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে দু’জন আহত হন।

এদিকে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বাংলানিউজকে বলেন, জেলা আইন-শৃঙ্খলা কমিটির একাধিক সভায় দিনের বেলা বালু বোঝাই ট্রাক এবং ট্রাক্টর শহরে ঢোকার ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু প্রশাসনের লোকজনের সামনেই দিনের বেলা নিষেধাজ্ঞা অমান্য করে শহরে বালু বোঝাই ট্রাক এবং ট্রাক্টর চলাচল করছে। এতে প্রতিদিন ঘটে যাচ্ছে ছোট-বড় দুর্ঘটনা।

হবিগঞ্জের ট্রাফিক ইন্সপেক্টর স্নেহাংশু বিকাশ সরকার বাংলানিউজকে বলেন, প্রতিদিনই এসব ট্রাক এবং ট্রাক্টরের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছি। ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটে সে ব্যাপারে আমরা সতর্ক থাকবো।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।